শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে চাতালে বয়লার বিস্ফোরণে গুরতর আহত-২ ইসলামপুরে আচারণ বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মত বিনিময় সভা হেদায়েত উল্লাহ সভাপতি, সাধারণ সম্পাদক জিএম বাবু উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠন কোভিড- ১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা অনুচিত পলাশবাড়ীতে ইউপি সদস্যদের ৩ দিনের অবহিতকরণ কোর্স সম্পন্ন বকশীগঞ্জে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রধানমন্ত্রী শেখ হাসনাকে হত্যার হুমকির প্রতিবাদে মণিরামপুরে আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ইউসিবি ব্যাংকের শাখা উদ্বোধন বিএসপিএ কর্তৃক বিশেষ সম্মাননা পেলেন জাতীয় পুরুষ্কার প্রাপ্ত ফুটবলার আব্দুল গাফফার টুইটারে সরকারি ও বাণিজ্যিক অ্যাকাউন্টে ফি চান ইলন মাস্ক রাজারহাটে এক ছাত্রকে পিটিয়ে আহত প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ

টুইটারে সরকারি ও বাণিজ্যিক অ্যাকাউন্টে ফি চান ইলন মাস্ক

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৬৬ Time View

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কেনার পর থেকে নিয়মিত আলোচনায় রয়েছেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক।

আগামীতে তিনি আর কী কী করতে পারেন বা তার পরিকল্পনায় আর কী রয়েছে? এসব নিয়েও নেট দুনিয়ায় ব্যাপক চর্চা হচ্ছে।

আর এর মাঝেই মাস্ক ইঙ্গিত দিয়েছেন যে, আগামী দিনে টুইটার আর বিনামূল্যে ব্যবহার করা যাবে না।এটি ব্যবহার করার জন্য গ্রাহকদের অর্থ ব্যয় করা লাগতে পারে। টুইটারে দেওয়া এক বার্তায় ইলন মাস্ক নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন।

বুধবার (৪ মে) ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, টুইটার ব্যবহার করার জন্য বাণিজ্যিক ও সরকারি ব্যবহারকারীদের টাকা দিতে হবে বলে জানিয়েছেন ইলন মাস্ক।

যদিও সাধারণ ব্যবহারকারীদের জন্য টুইটার বর্তমানের মতো বিনামূল্যেই ব্যবহারযোগ্য থাকবে। ইলন মাস্ক ঘোষণা দেন, টুইটার সব সময়ই সাধারণ ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে থাকবে।

তবে বাণিজ্যিক ও সরকারিভাবে যারা ব্যবহার করছেন; তাদের সামান্য খরচ দিতে হতে পারে।

অবশ্য বিষয়টি নিয়ে বিস্তারিত জানতে রয়টার্সের পক্ষ থেকে বারংবার যোগাযোগ করা হলেও টুইটার এখনো কোনো মন্তব্য করতে সম্মত হয়নি।উল্লেখ্য, রেকর্ড ৪৪ বিলিয়ন মার্কিন ডলারে টুইটার কিনে নিয়েছেন ইলন মাস্ক।

মূলত এরপর থেকেই অনেক মিডিয়ার রিপোর্টে দাবি করা হয়, সোশ্যাল মিডিয়া জায়ান্ট এই প্রতিষ্ঠানটিতে খুব দ্রুত অনেক বড় ধরনের পরিবর্তন করতে যাচ্ছেন ইলন মাস্ক।

এমনকি টুইটারের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পরাগ আগরওয়াল এবং পলিসি হেড বিজয়া গাড্ডেকে প্রতিষ্ঠান থেকে সরিয়ে দেওয়া হতে পারে বলেও গুঞ্জন উঠেছে।

টুইটার ক্রয়ের পর ইলন মাস্ক বলেছিলেন, যে কোনো গণতন্ত্রের জন্য বাক স্বাধীনতা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

টুইটার হলো একটি ডিজিটাল টাউন স্কয়ার, যেখানে মানবতার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করা হয়। তিনি আরও বলেছেন, আমি নতুন বৈশিষ্ট্যগুলোর সঙ্গে টুইটারকে আরও ভালো বা উন্নত করতে চাই।

আমরা এর অ্যালগরিদম ওপেন সোর্স রেখে টুইটারের বিশ্বাসযোগ্যতা বাড়াতে চাইছি।

আরও পড়ুন রাজারহাটে এক ছাত্রকে পিটিয়ে আহত প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2018 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
HelloTheme01616381212